• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • আ.লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেন জহিরুল আলম নিউটন 

     Office Desk 
    17th Mar 2024 9:35 am  |  অনলাইন সংস্করণ

    নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ জেলার গফরগাঁও এর কৃতি সন্তান জহিরুল আলম নিউটন।

    কমিটি সুত্রে জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী ও সদস্য সচিব বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা কর্তৃক ১২ মার্চের স্বাক্ষরিত (২০২২-২০২৫) সালের জন্য ২১৫ সদস্যের এই কমিটির অনুমোদন দেয়া হয়। আর এই কমিটির সদস্য পদে নির্বাচিত হয় ময়মনসিংহ জেলার গফরগাঁও এর মরহুম রেজাউল করিম ও শামসুন্নাহারের সন্তান বিশিষ্ট সমাজসেবক জহিরুল আলম নিউটন। তিনি নবনির্বাচিত কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় গফরগাঁও থানার আওয়ামীলীগ সহ সর্বস্তরের মানুষজন অত্যন্ত খুশি ও আনন্দ প্রকাশ করেছেন।

    স্থানীয় নেতাকর্মীসহ এলাকাবাসী অনেকেই বলেন, ‘জহিরুল আলম নিউটন নিরহংকারী মানুষ। তিনি সবসময় সাধামাটা জীবনযাপন করেন। গরীব ও দুস্থ্য মানুষের সবসময় পাশে থেকে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তিনি ছোটো বেলা থেকেই সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত। তিনি সাংস্কৃতিক কর্মকান্ডের একজন পৃষ্ঠপোষক ও সংগঠক। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির একজন সদস্য নির্বাচিত হওয়ায় আমরা এলাকাবাসী অনেক আনন্দিত ও খুশি।

    নবনির্বাচিত সদস্য জহিরুল আলম নিউটন বলেন, ‘আমি দীর্ঘদিন ধরেই আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত। আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী ও সদস্য সচিব বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যাতে আমার দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করতে পারি তার জন্য সবার নিকট দোয়া কামনা করেন।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    March 2024
    M T W T F S S
     123
    45678910
    11121314151617
    18192021222324
    25262728293031