• আজকের পত্রিকা
  • ই-পেপার
  • আর্কাইভ
  • কনভার্টার
  • অ্যাপস
  • করোনা ডেডিকেটেড ঘোষণার পর সাংবাদিকদের হাসপাতালে প্রবেশে নিষেধাজ্ঞা 

     Masum52 
    04th Aug 2021 1:36 am  |  অনলাইন সংস্করণ

    করোনা পরিস্থিতি অবনতির মুখে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালকে করোনা ডেডিকেটেড হাসপাতাল ঘোষণা করা হয়েছে। ঘোষণা কার্যকরের দিনই গণমাধ্যমকর্মীদের হাসপাতালে প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

    মঙ্গলবার বিকালে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো.আরশ্বাদ উল্লাহ স্বাক্ষরিত এক চিঠিতে প্রবেশ নিষেধাজ্ঞার এই কথা জানান।

    এতে বলা হয়েছে, মানিকগঞ্জ জেলায় অস্বাভাবিকভাবে সংক্রমণ ও মৃত্যু বেড়ে যাওয়ায় জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালকে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসার কাজে ব্যবহারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অধিক সংক্রমণ রোধকল্পে বিভিন্ন ওয়ার্ড, বিভাগ, ফ্লোরসহ হাসপাতালের অভ্যন্তরে প্রবেশ সীমিত করা হয়েছে। এমতাবস্থায় সকল গণমাধ্যমকর্মীকে নিজেদের এবং হাসপাতালে ভর্তি করোনা রোগীদের সুরক্ষার স্বার্থে হাসপাতাল অভ্যন্তরে প্রবেশ থেকে বিরত থাকতে বিশেষভাবে অনুরোধ করা হলো। গণমাধ্যমকর্মীরা সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নিকট থেকে সংবাদ সংগ্রহ করবেন।

    এ বিষয়ে মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বলেন, গণমাধ্যমকর্মীদের সুরক্ষার জন্য বিষয়টি আমরা ইতিবাচক হিসেবে দেখছি। তবে চিকিৎসা সেবার বিষয়ে কোনো অনিয়ম, অবহেলা কিংবা অব্যবস্থাপনা হলে গণমাধ্যমকর্মীরা হাসপাতালে গিয়ে সংবাদ সংগ্রহ করবে এটাই স্বাভাবিক।

    হাসপাতালটির করোনা ইউনিটের সমন্বয়ক ডা. মানবেন্দ্র সরকার মানব বলেন, করোনা সংক্রমণের হার কমাতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। যেকোনো তথ্য প্রয়োজন হলে গণমাধ্যমকর্মীদের মোবাইল ফোনে পাঠানো হবে।

    এ বিষয়ে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ও সদস্য সচিব সিভিল সার্জন ডাক্তার আনোয়ারুল আমীন আখন্দ বলেন, গণমাধ্যমকর্মীদের হাসপাতালে প্রবেশ নিষেধের বিষয়ে কোনো সিদ্ধান্ত জেলা প্রতিরোধ কমিটির সভায় হয়নি। বিষয়টি খোঁজ খবর নিয়ে পরে জানানো হবে।

    Array
    We use all content from others website just for demo purpose. We suggest to remove all content after building your demo website. And Dont copy our content without our permission.
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    August 2021
    M T W T F S S
     1
    2345678
    9101112131415
    16171819202122
    23242526272829
    3031