• ঢাকা, বাংলাদেশ

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান মাশরাফীর 

 obak 
16th Aug 2023 3:54 am  |  অনলাইন সংস্করণ

নিউজ ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনারবাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা। মঙ্গলবার (১৫ আগস্ট) নড়াইলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকীতে এ আহ্বান জানান তিনি।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ম্যাশ। তার নেতৃত্বে নড়াইলের লোহাগড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোক দিবসের কর্মসূচি পালিত হয়। যা ঘিরে মানুষের ঢল নামে। শোক দিবস উপলক্ষে বিকেলে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে।


কর্মসূচি উপলক্ষে এদিন দুপুর থেকে লোহাগড়ার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা উপজেলা শহরের মোল্যার মাঠে সমবেত হতে থাকেন। এতে বেলা না গড়াতেই গোটা এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। পরে সেখান থেকে একটি র‌্যালি বের করা হলে মাশরাফীর নেতৃত্বে সেটি এক বিশাল জনশ্রোতে রূপ নেয়। এ জনশ্রোত শহর প্রদক্ষিণ করে লোহাগড়া পাইলট স্কুল মাঠে আয়োজিত আলোচনাসভা স্থলে গিয়ে শেষ হয়। সেখানে মাশরাফী প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।
আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে দলীয় নেতা-কর্মীদের সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সর্বসাধারণের মাঝে তুলে ধরতে বলেন ম্যাশ।
এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, দেশের চেহারা বদলে যাবে। তাই তো শোককে শক্তিতে রূপান্তরিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবার প্রতি আহ্বান জানান মাশরাফী।
লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়াম্যান মো. নিজাম উদ্দিন খান নিলুসহ আওয়ামী লীগ ও এর অন্য অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ নেন।
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031