• ঢাকা, বাংলাদেশ

শিবচরে ৬ ডাকাত গ্রেফতার 

 obak 
24th Jul 2023 11:45 am  |  অনলাইন সংস্করণ

নিউজ ডেস্ক: মাদারীপুরের শিবচরে ডাকাতি প্রস্তুতিকালে ডাকাতদলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একটি ব্যাটারি চালিত ভ্যান ও বেশকিছু দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার (২৪ জুলাই) ভোরে শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ৪নং ফেরিঘাট সংলগ্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।


আটকরা হলেন- রাজশাহীর বাঘা থানার বিনোবপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে মাহাবুবুল ইসলাম (৪০), মুন্সীগঞ্জের পদ্মা সেতু উত্তর থানার জসলদিয়া এলাকার মৃত আব্দুল খালেক এর ছেলে আবুল কালাম কাজী (৩৩), মাদারীপুরের শিবচর উপজেলার কাঠালবাড়ি ইউনিয়নের জুলহাস বেপারী কান্দি এলাকার জিলু হাওলাদারের ছেলে মিরাজ হাওলাদার (৩৬), একই এলাকার সাহেব আলী বেপারী কান্দি এলাকার সুরুজ হাওলাদারের ছেলে সুখচান হাওলাদার (১৯), কাঠালবাড়ি জুলহাস বেপারী কান্দি এলাকার আরব আলী হাওলাদারের ছেলে আকাশ ওরফে আরিফ হাওলাদার (৩০) ও ফরিদপুরের ভাঙ্গা থানার নুরপুর গ্রামের টুকু বেপারীর ছেলে মশিউর বেপারী (৩০)।
শিবচর থানা পুলিশ সূত্র জানায়, কাঁঠালবাড়ি পুরনো ফেরিঘাট এলাকায় একদল একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর আসে থানা পুলিশের কাছে। এ সময় খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, ধারাল ছেনদা, লোহার তৈরি ছোরা, স্টিলের পাতের কুড়াল, এসএস পাইপ, লোহার রড, স্টিলের রেঞ্জ জব্দ করে পুলিশ। এছাড়াও পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনায় জড়িত আরও চারজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, আটকদের বিরুদ্ধে শিবচর থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা হয়েছে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এর আগেও আটকদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির মামলা হয়। তারা জামিনে বের হয়ে আবারও একই কাজে লিপ্ত হয়।
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 

আর্কাইভ

December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031