• ঢাকা, বাংলাদেশ

শাহপরীর দ্বীপে কোস্টগার্ডের অভিযানে  ৪৬৬ ক্যান বিয়ার এবং ৮১ বোতল বিদেশী মদ জব্দ ও খুলনার কয়রাতে ৭৯০ পিস ইয়াবাসহ আটক ০১ 

 obak 
12th Sep 2023 3:58 pm  |  অনলাইন সংস্করণ
স্টাফ রিপোর্টার: মঙ্গলবার (১২ সেপ্টেম্বর ২০২৩) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দবার মুনিফ তকি এ তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ সংলগ্ন মিস্ত্রি পাড়া এলাকা দিয়ে মাদক পাঁচার হবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ১২ সেপ্টেম্বর ২০২৩ আনুমানিক ০১৩০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট শাহপরী কর্তৃক উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন শাহপরীর দ্বীপ মিস্ত্রি পাড়া বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় সন্দেহভাজন কিছু ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়। এ সময় কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন ব্যক্তিরা দ্রুত পাশের লোকালয়ে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্য কর্তৃক তল্লাশি চালিয়ে বেড়ি বাঁধের পাশের জঙ্গলে লুকিয়ে রাখা ০৮ টি বস্তা থেকে ৪৬৬ ক্যান আন্দামান গোল্ড বিয়ার এবং ৮১ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। জব্দকৃত বিয়ার এবং বিদেশী মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।
তিনি আরও বলেন. অপর দিকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ১১ সেপ্টেম্বর ২০২৩ আনুমানিক বিকাল ১৭০০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন কয়রা কর্তৃক খুলনা জেলার কয়রা থানাধীন ঘড়িলাল বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৭৯০ পিস ইয়াবাসহ শেখ শিমুল হোসেন-২৪ নামের একজন ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি সাতক্ষীরা জেলার বাসিন্দা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত ইয়াবা ও আটককৃত ব্যক্তিকে কয়রা থানায় হস্থান্তর করা হয়।
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এই বিভাগের আরও খবর
 

আর্কাইভ

September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930