• ঢাকা, বাংলাদেশ

মার্কিনি নায়িকার সঙ্গে শাকিব খান! 

 obak 
14th Aug 2023 6:18 am  |  অনলাইন সংস্করণ

বিনোদন ডেস্ক: একের পর এক চমক দিয়ে মিডিয়ার আলোচনায় মধ্যমণিতে পরিণত হয়েছেন ঢালিউড কিং শাকিব খান। এবার তিনি ধরা দিবেন মার্কিনি নায়িকা কোর্টনি কফির সঙ্গে।

বাংলাদেশের বাণিজ্যিক ধারার সিনেমা যখন ব্যবসায়িক সফলতার মুখ দেখছে না, তখন বেশিরভাগ প্রযোজকই মুখ ফিরিয়ে নিয়েছিলেন সিনেমা ইন্ডাস্ট্রি থেকে। সিনেমার দূরাবস্থায় ইন্ডাস্ট্রির হাল ধরতে যে কয়েকজন প্রযোজক এগিয়ে আসেন তাদের মধ্যে অন্যতম প্রযোজক আরশাদ আদনান।

 

আরশাদ আদনানের প্রযোজিত সিনেমা ‘ প্রিয়তমা’-র ব্যাপক সাফল্যের পর এই প্রযোজক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তার নেক্সট প্রজেক্ট ‘রাজকুমার’।
আগামী বছর রোজার ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চান তার প্রযোজিত নতুন সিনেমা  ‘রাজকুমার’। এ সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যাবে ঢালিউড কিং শাকিব খানকে। তবে দর্শকদের চমক দিয়ে তিনি জানান, শাকিব খানের বিপরীতে রুপালি পর্দায় এবার দর্শক দেখতে পাবে আমেরিকার কোর্টনি কফিকে।
 
নতুন এ সিনেমায় মিষ্টি এক প্রেমের গল্প থাকছে। প্রযোজক আরশাদ জানান, গল্পের নায়ক গ্রামের ছেলে। অনেক চড়াই উতরাই পার করে আমেরিকা যাবে। সেখানে আমেরিকান এক সুন্দরী মেয়ের বাড়িতে ভাড়া থাকবে। তারপরই দুষ্টু মিষ্টি কাহিনির বাঁকে এগিয়ে যাবে তাদের প্রেম।
এমনি এক অসাধারণ গল্পে নির্মিত হবে আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমাটি। এ সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পরিচালক হিমেল আশরাফ।
 
এদিকে মার্কিনি নায়িকার সঙ্গে শাকিব খানের অভিনয়ের খবর শাকিবিয়ানদের কানে আসতেই তারা আনন্দের স্রোতে ভাসছেন। অপেক্ষার প্রহর গুনছেন নায়ক নায়িকার নতুন এ রসায়ন প্রেক্ষাগৃহে গিয়ে দেখার। 
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829