• ঢাকা, বাংলাদেশ

ফেসবুকে ব্যবসা নিয়ে এফ-কমার্স অ্যালায়েন্সের কর্মশালা অনুষ্ঠিত 

 obak 
26th Jun 2023 5:03 am  |  অনলাইন সংস্করণ
শফিউল মঞ্জুর ফরিদঃ গত ২০শে জুন মঙ্গলবার রাজধানীর গুলশানে এইচটিটিপুল এর অফিসে ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) এর জনপ্রিয় ফোরাম এফ-কমার্স এলায়েন্স এর উদ্যোগে বাংলাদেশে ফেসবুকের অথোরাইজড পার্টনার এজেন্সি এইচটিটিপুল এর  সহযোগিতায় ফেসবুক বিজনেস এর উপর একটি ওয়ার্কশপ অনুষ্ঠিত  হয়।
 এফ-কমার্স এলায়েন্স এর কো-চেয়ারম্যান সৈয়দ উসওয়াত ইমাম এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।
ই-ক্যাব পরিচালক সাইদুর রহমান তার বক্তব্যে বলেন, ই-ক্যাব মেম্বারদের জন্য ইতিপূর্বে অনেক ওয়ার্কশপ করেছি। যার ফলে তারা ফেসবুক মার্কেটিং নিয়ে ভালো কাজ করতে সক্ষম হয়েছে। কিন্তু ফেইসবুকের প্রতিনিয়ত আপডেটের ফলে তাদের কাজ করতে বিভিন্ন সমস্যা হচ্ছে, তারা বুঝতে পারছে না কখন কোন আপডেট আসছে। সকল যেন ফেসবুকের নীতিমালা অনুসরণ করে কাজ করার নির্দেশনা দেন তিনি। ভবিষ্যতে এই ধরনের কর্মশালা বিভিন্ন ক্যাটাগরির সদস্যদের জন্য পৃথকভাবে  আয়োজন করা হবে। যেন সকলে উপকৃত হয়।
এই কর্মশালায় ৩০ জনের অধিক ই-ক্যাব মেম্বার ও ফেসবুক উদ্যোক্তা অংশগ্রহণ করেন। আয়োজনের উপস্থিত ছিলেন এফ-কমার্স এলায়েন্স এর কো-চেয়ারম্যান সৈয়দ উসওয়াত ইমাম, ই-ক্যাব পরিচালক সাইদুর রহমান, ই-ক্যাব পরিচালক সাইদুর রহমান, এফ-কমার্স এলায়েন্স কো-চেয়ারম্যান সৈয়দ উসওয়াত ইমাম, কো-চেয়ারম্যান খালিদ সাইফুল্লাহ্, মেম্বার সেক্রেটারি সৈয়দা ফাতিমা মম, অর্গানাইজিং সেক্রেটারি মুসলিম উদ্দিন, জয়েন্ট অর্গানাইজিং সেক্রেটারি হাসান জামান, এইচটিটিপুল এর পার্টনার ডিরেক্টর মুনাফ মজিব চৌধুরী এবং এইচটিটিপুল এর এসএমবি সেলস ডিরেক্টর নিশান্ত কাক্কামনিসহ আরও অনেকে।
ই-ক্যাব পরিচালক সাইদুর রহমান। ওয়ার্কশপ শেষে অংশগ্রহণকারীদের হাতে সার্টিফিকেট তুলে দেন।
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829